ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

বিক্ষোভ, সড়ক অবরোধ

কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার শহরের সাহিত্যিকাপল্লী এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ রিদুয়ান(১৮) নামের কক্সবাজার সিটি কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

সোমবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিটি কলেজের গেটের বিপরীত দিকে তিনি ছুরিকাহত হওয়ার পর রাত ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে তার সতীর্থরা ঘটনাস্থলে জড়ো হয়ে রাস্তা অবরোধ ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে।

নিহত মোহাম্মদ রিদুয়ান স্থানীয় আবু বকর ছিদ্দিকের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, তিনি ওইদিন সোমবার মাগরিবের নামাজের পর কক্সবাজার সিটি কলেজের পার্শ্ববর্তী সাহিত্যিকাপল্লী এলাকার বাড়ি থেকে বের হয়ে আলীরজাঁহাল স্টেশনের দিকে যাওয়ার পথে ‘প্রিন্স অব কক্স’ নামের কমিউনিটি সেন্টারের সামনে তাকে পেছনে থেকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুই দুর্বৃত্ত।

পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তিনি মারা যান।

স্থানীয় একটি সূত্র দাবি করেছে, প্রেমঘটিত কারণে একই কলেজের ১ম বর্ষেরই এক ছাত্র এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। হত্যাকাণ্ডের বহুদিন আগে থেকেই খুনী এলাকায় হাকাবকা করে আসছিল।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা প্রায় আধঘণ্টা ধরে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো জানান, নিহত কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। খুনীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

পাঠকের মতামত: